1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় সাড়ে ১২ হাজার মানুষ কার্ডের মাধ্যমে পাবেন টিসিবি’র পণ্য

  • আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ৪০০ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি : আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে কুলাউড়া উপজেলায় নিম্ন আয়ের পরিবারের জন্য সরকার কর্তৃক টিসিবির পণ্য বিক্রয় উপলক্ষে এক প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী।

শুক্রবার (১৮ মার্চ) বিকেলে উপজেলা পরিষদের সভাকক্ষে কুলাউড়ার কর্মরত সাংবাদিকদের সাথে এ প্রেস ব্রিফিং করেন তিনি।

প্রেস ব্রিফিংয়ে ইউএনও বলেন, আগামী ২০ মার্চ সারাদেশে একযোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক কোটি নিম্ন আয়ের পরিবারের মাঝে টিসিবির পণ্য বিক্রয়ের উদ্বোধন করবেন। এতে কুলাউড়া উপজেলায় রমজান মাসে দুই ধাপে সুবিধাভোগীদের নির্ধারিত কার্ডের মাধ্যমে ১২ হাজার ৭৯৬ জনকে টিসিবির পণ্য উপকারভোগীদের কাছে সরবরাহ করা হবে।

প্রথম ধাপে ২ কেজি চিনি, ২ কেজি মশুর ডাল ও ২ লিটার সয়াবিন তেল সহ ৪৬০ টাকা প্যাকেজে ও দ্বিতীয় পর্যায়ে একই প্যাকেজের সাথে ২ কেজি ছোলা সংযোজন করে ওই প্যাকেজ ৫৬০ টাকায় ওইসব পরিবারের মাঝে টিসিবির মাধ্যমে সরবরাহ করা হবে বলে জানান তিনি।

ইউএনও আরও বলেন, আগামী ২০ মার্চ বরমচাল ইউনিয়ন পরিষদে টিসিবির পণ্য বিক্রয়ের উদ্বোধন করা হবে। পরে উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভা কার্যালয়ে টিসিবির পণ্য বিক্রয় করা হবে। ব্রিফিংকালে ইউএনও টিসিবির কার্যক্রম বাস্তবায়ন করতে সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

প্রেস ব্রিফিংয়ে কুলাউড়ার কর্মরত সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন- কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক খালেদ পারভেজ বখস, যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম, ডেইলি স্টার প্রতিনিধি মিন্টু দেশোয়ারা, দেশ রূপান্তর ও সিলেটভিউ প্রতিনিধি এস আর অনি চৌধুরী, যায়যায়দিন প্রতিনিধি আব্দুল আহাদ, কালের কন্ঠ প্রতিনিধি মাহফুজুর রহমান, লাইট মিডিয়ার প্রতিনিধি শহিদুল ইসলাম তনয়, অনুলিপি কুলাউড়ার আশিকুল ইসলাম বাবু প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..